সর্টফিল্ম নিয়ে স্বপ্নের পথে কুমিল্লার রাফসান

রাফসান জামিল রিফাত মডেল ও অভিনেতা। ক্যারিয়ারের শুরু ২০১৯ সালে। সর্টফিল্ম তারপর  মডেলিং এ নাম লেখান ২০২০ এর শুরুর দিকে।  ইতিমধ্যে অনেকগুলো ব্র্যান্ড এর ফটোশুটেও অংশ নিয়েছেন। কুমিল্লা এই তরুন তার অভিজ্ঞতার কথা জানান ,  আমি কুমিল্লায় বড় হয়ে উঠেছি। শৈশবের স্মৃতিগুলো মনে পড়লে গা শিউরে উঠে। প্রতিটা মুহুর্ত কতইনা সুন্দর ছিল কিন্তু জীবন থেমে থাকে সময় যত বাড়ে ব্যাস্ততা ক্যারিয়ার পড়াশোনা সব মিলিয়ে ছুটতে হয় গন্তব্যে।
কাজের জায়গায় আমি খুব কঠিন ছিলাম শিখতে হবে জানতে হবে বুঝতে হবে তারপর ভালভাবে করতে হবে। পুরো প্রসেসটা অনেকটা কষ্টের সময়ের।  সর্টফিল্ম করতে গিয়ে আসলে নিজেকে বুঝতে পেরেছি তখন মনে হয়েছে একটু লুকিং ও গল্পের চরিত্রের দিকে মনোযোগ দেয়া দরকার সব মিলিয়ে ব্যাপারটা কষ্টের ছিল তাই মডেলিং ক্লাস গ্রুমিং শুরু করলাম তারপর যখন অনেকগুলো কাজ করলাম তখন মনে হয়েছে আমি মিউজিক ভিডিও করতে চাই। আমার লুকটা দেখা প্রয়োজন। 
তাই সামনের মাসেই শুটিং এ যাব সাব্বির ওয়াহিদ ভাই এর পরিচালনায় একটি মিউজিক ভিডিওতে। যার গান করছে  জনপ্রিয় একটি ব্যান্ড এর ভোকাল।  বাকি তথ্য কিছুদিনের মধ্যে প্রকাশ করব আপনাদের মাঝে। জীবনটা অনেক সুন্দর তবে ঘুড়ে দাড়ানোটা আপনার ইচ্ছাশক্তি আর রক্তে নিয়ে আসতে হবে তাহলেই সম্ভব দোয়া করবেন।
— সংবাদ বিজ্ঞপ্তি