হেফাজতের হরতালে নগরীতে আওয়ামী লীগের বিক্ষোভ

 

অফিস রিপোর্টার।।

হেফাজতের ডাকা হরতালে মহাসড়কের কুমিল্লা অংশে যান চলাচল কম ছিলো। দুপুর পর্যন্ত কুমিল্লা থেকে দূরপাল্লার বাস ছেড়ে যায়নি। জেলার চান্দিনা ও দাউদকান্দিতে হরতালের পক্ষে মিছিল করে হেফাজত। এদিকে রবিবার নগরীতে বিক্ষোভ করে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন। হরতালের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি রামঘাটস্থ দলীয় কার্যালয়ে অবস্থান নেন। এসময় সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত,মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ ও উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন।

অপরদিকে হরতালের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমার নেতৃত্বে একটি মিছিল নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম শিকদার,মহানগর মহিলা লীগ সাধারণ সম্পাদক আইরিন আহমেদ,যুবলীগ নেতা গাজী রিয়াদ প্রমুখ।

এছাড়া কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের একটি মিছিল সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পুর নেতৃত্বে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি কিংকর দেবনাথ, কামরুল হাসান দুলাল, সেলিম আহমেদ শামস, সাধারণ সম্পাদক মহসিন রহমান প্রমুখ।