আওয়ামী লীগ নেতার বাড়ির ৬ লাখ টাকার গ্যাস বিল বকেয়া, সংযোগ বিচ্ছিন্ন

অফিস রিপোর্টার।।
৬ লাখ টাকা বকেয়া থাকায় বিচ্ছিন্ন করা হয়েছে কুমিল্লা নগরীর এক আওয়ামী লীগ নেতার বাড়ির গ্যাস সংযোগ। বুধবার কুমিল্লা নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের সুজানগর এলাকার ওই আওয়ামী লীগ নেতার ৬ তলা ভবনের ৩ টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
ওই আওয়ামী লীগ নেতা সুজানগর এলাকায় মৌলভী বাড়ির মৃত ফরহাদ মিয়ার ছেলে হানিফ মিয়া। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
জানা গেছে, বুধবার অবৈধ গ্যাস ব্যবহার বন্ধে ও বকেয়া আদায় করতে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. নগরীর মোগলটুলি, পুরাতন চৌধুরীপাড়া, সংরাইশ ও শুভপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় কর্তৃপক্ষ বকেয়ার জন্য ৫ টি, অনুমোদনহীন অতিরিক্ত চুলার জন্য ১০ টি ও বিল বই ছাড়া ১৩টি সংযোগ বিচ্ছিন্ন করে। অভিযানে বেরিয়ে আসে আওয়ামী লীগ নেতার ৬ লাখ ২৮ হাজার টাকা বকেয়া বিলের ঘটনা।
অভিযানে উপস্থিত ছিলেন, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ডিজিএম ভিজিল্যান্স সগীর আহমেদ,  জাহাঙ্গীর বাদশা, জসিম উদ্দিন আহমেদ, মীর ফজলে রাব্বী, শাহিন কাদের, ময়েজ উদ্দিন প্রমুখ।
বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ইঞ্জিনিয়ারিং সার্ভিস শাখা (কেন্দ্রীয়) ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ মীর ফজলে রাব্বী বলেন, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড নিয়মিত অভিযান করছে৷ অবৈধ গ্যাস সংযোগ বন্ধ ও বকেয়া আদায়ে আমাদের অভিযান অব্যাহত থাকবে।