জানালার গ্রিল কেটে চান্দিনা পৌরসভার ৬লাখ টাকা চুরি!

 

প্রতিনিধি।
কুমিল্লার চান্দিনা পৌরসভা ভবনে চুরির ঘটনা ঘটেছে। ভবনের দুই পাশের জানালার গ্রিল কেটে স্টিলের আলমারি ও ফাইল কেবিনেট ভেঙ্গে নগদ ৬লাখ টাকা চুরি করে নিয়ে যায় চোর চক্র। মঙ্গলবার অফিসের কর্মরত কর্মচারীরা অফিসে এসে কক্ষে প্রবেশ করে এ ঘটনা দেখে।
পৌর সভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সচিব) মো. ইউসুফ আলী জানান, মঙ্গলবার সকালে পাম্প চালক ইব্রাহীম খলিল মজুমদার অফিসে এসে এ ঘটনা দেখে এবং অন্যান্য কর্মচারীরা নিজ নিজ কক্ষে প্রবেশ করে এ ঘটনা দেখেন। এতে হিসাব রক্ষকের কক্ষ, বাজার শাখা, কর ও লাইসেন্স শাখার কক্ষের ৭টি স্টিলের আলমারি ভেঙ্গে ৬ লক্ষ ১০ হাজার টাকা লুটে নেয় চোর চক্র। সোমবার দিনগত রাতের কোন এক সময়ে ওই চুরির ঘটনা ঘটে।
নৈশ প্রহরী খোরশেদ আলম জানান, আমি সোমবার সারা রাত ভবনেই ছিলাম। সকালে বিশেষ কাজে এতবারপুর যাওয়ার পর অফিস থেকে ফোন করে জানান অফিসে চুরি হয়েছে! কিভাবে কি হয়েছে আমি কিছুই জানি না।
থানা অফিসার ইন-চার্জ (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ জানান, আমাদের টিম ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পান। এ ঘটনায় পৌরসভা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।
চান্দিনা পৌরসভার মেয়র মো. শওকত হোসেন ভূইয়া জানান, তদন্ত সাপেক্ষে চোর চক্রকে শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য পুলিশকে অনুরোধ করেছি।