তাহাজ্জুদ পড়তে উঠে দেখলেন দরজার সামনে ডাকাতের দল

তাহাজ্জুদের পড়তে উঠে দেখলেন দরজার সামনে ডাকাতের দল। কুমিল্লার বরুড়া উপজেলায় এই ডাকাতির ঘটনা ঘটে।  উপজেলার শাকপুর ইউনিয়নের মধ্য লক্ষ্মীপুর গ্রামের সাবেক মেম্বার আবদুল মান্নানের বাড়ির আনোয়ার হোসেনের ঘরে এ ঘটনা ঘটে।

স্থানীয় মেম্বার মোহাম্মদ মমতাজ বৃহস্পতিবার  বলেন, বুধবার রাতে আনোয়ার ও তার স্ত্রী তাহাজ্জুদের নামাজ পড়তে অজু করার জন্য দরজা খোলে। দরজা খুলেতেই ৫/৬ জন ডাকাত ঘরে ঢুকে পড়ে। তারা আনোয়ারের মুখে উড়না দিয়ে ও হাতে দড়ি দিয়ে বেঁধে ফেলে। তার ছেলে রুবেল হোসেনকে (২৬) চেয়ারের সাথে বেঁধে ফেলে। আনোয়ারের স্ত্রী ও তার ছেলের বউকেও বেঁধে ফেলে। তারপর ডাকাতদল ঘরে থাকা লাখ দেড়েক নগদ টাকা, তিনটি মোবাইল ফোন ও ৯ ভরি স্বর্ণ নিয়ে চলে যায়।

তিনি আরও জানান, ঘটনার শুনি পাশের বেকি গ্রামে একজন ডাকাতকে আটক করা হয়েছে।  তার কাছে আনোয়ারের ছেলে রুবেলের মোবাইলফোন ও দেশীয় অস্ত্র পাওয়া যায়। ডাকাতদল যাওয়ার সময় স্থানীয় তিনজনকে ছুরিকাঘাত করে। তাদের একজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। তার অবস্থা আশংকাজনক। দুজন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, এলাকাসবাসী এক ডাকাতকে আটক করেছে। তাকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আমার এলাকায় এমন দুর্ধর্ষ ঘটনা আর ঘটেনি।

বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার বলেন, একজন ডাকাতকে আটক করেছে স্থানীয়রা। তাকে থানায় আনা হয়েছে। আমরা প্রাথমিক ভাবে তার পরিচয় পেয়েছি। তিনি তিতাস উপজেলার বাসিন্দা। তার নাম আবদুর রহিম(৩৮)।