নগরীতে চিকিৎসক ও তার স্ত্রীকে ছুরিকাঘাত

 

 প্রতিনিধি।
কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকায় শিশু রোগ বিশেষজ্ঞ ডা. জহিরুল হক ও তার স্ত্রী ফারহানা আফরিন হিমিকে চেম্বারে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে আহতের অভিযোগ ওঠেছে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আহমেদ সনজুর মোর্শেদ।
পুলিশ কর্মকর্তা জানান, এ ঘটনায় অভিযুক্ত সালাউদ্দিন মোর্শেদ পাপ্পু নামে একজনকে আটক করা হয়। বাকি অভিযুক্তদেরও আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।
ডাঃ জহিরের স্ত্রী হিমির বড় ভাই কাজী শরিফ জানান, রেইসকোর্সে শাপলা টাওয়ারের পরিচালানা কমিটি নিয়ে দ্বন্দ্ব থেকে একদল লোক এসে ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় ডাঃ জহির মারাত্মক আহত হয়। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। বোন হিমিকেও ছুরিকাঘাত করা হয়েছে। সেও চিকিৎসাধীন আছে।
কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আহমেদ সনজুর মোর্শেদ বলেন, অভিযুক্ত একজনকে গ্রেফতার করেছি। বাকিদের আটকের জন্য অভিযান চলছে।
এদিকে দোষীদের বিচার দাবি করেছেন চিকিৎসকদের সংগঠন বিএমএ কুমিল্লার সভাপতি ডা.আবদুল বাকী আনিস,সাধারণ সম্পাদক ডা.আতাউর রহমান জসীম, স্বাচিপ কুমিল্লার সভাপতি ডা.আবদুল বাকী আনিস, সাধারণ সম্পাদক ডা.মোরশেদ আলম,বিএমপিএ কুমিল্লার সভাপতি ডা.একেএম আবদুস সেলিম, সাধারণ সম্পাদক ডা. তৌফিকুন্নবী খান লিটন।