পর্যায়ক্রমে সবগুলো ঝুঁকিপূর্ণ ভবন নির্মাণ করা হবে : এমপি আজাদ

 প্রতিনিধি।।
দেশে উচ্চশিক্ষা প্রতিষ্ঠান পর্যাপ্ত থাকলেও গুণগত বা মানসম্মত শিক্ষার অভাব আছে বলে মন্তব্য করেছেন কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ। শনিবার (২ মার্চ) দেবিদ্বার উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, শিক্ষার মান বাড়বে শিক্ষকদের গুণে। শিক্ষার মান উন্নত করতে শিক্ষকের ভূমিকাই সর্বাধিক অগ্রগণ্য। দায়িত্ব পালনের জন্য শিক্ষককে আন্তরিক হতে হবে। আপনারা অনেক দাবির কথা বলেছেন, দাবিগুলো মহান সংসদে উপস্থাপনের চেষ্টা করবো। দেবিদ্বারে অনেক বিদ্যালয়ের ভবন ঝুঁকিপূর্ণ, যে ভবনগুলো অত্যাধিক ঝুঁকিপূর্ণ সেগুলো আগে নতুন ভবন করার জন্য চেষ্টা করবো। পর্যায়ক্রমে সবগুলো ঝুঁকিপূর্ণ ভবন নির্মাণ করা হবে।
দেবিদ্বার উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মিনহাজ উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. আবদুর রহমান ও সহকারি শিক্ষক নাজমুল হাসানের সঞ্চালনায় ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিগার সুলতানা, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. লুৎফর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. সুফিয়া বেগম প্রমুখ।