পূর্বাশা ও মধুমিতা কচি-কাঁচা মেলার রবীন্দ্র জয়ন্তী উদযাপন

 শিশু-কিশোর সংগঠন কুমিল্লা পূর্বাশা ও মধুমিতা কচি-কাঁচা মেলার প্রতিষ্ঠার ৬০ বছর (১৯৬৪-২০২৪) “হীরক জয়ন্তী” উদযাপন উপলক্ষে বছর ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
  শুক্রবার বিকালে ফরিদা বিদ্যায়তনে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উদযাপন ‍উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনু্ষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ বাংলা বিভাগের
অবসরপ্রাপ্ত বিভাগীয় প্রধান  প্রফেসর সেলিনা রহমান ওপেল, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পী রুমা নাথ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূর্বাশা কচি-কাঁচার মেলার শিশু সদস্য
ইলমান চৌধুরী তাওরাত। অনুষ্ঠানে রবীন্দ্র জয়ন্তী নিয়ে আলোচনা করেন শিশু বক্তা- তাসকিয়া জাহান নিথিয়া, অনন্ত দাস অর্জুন, মৌমিতা সর্বাধিকারী, মেহজাবিন হোসাইন মাধবী, তনয়া চন্দ,  তাসকিয়া জাহান মৃদূলা ও সৌমিলি ভৌমিক।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্বাশা ও মধুমিতা কচি-কাঁচা মেলার যুগ্ম-পরিচালক- ড. আলী হোসেন চৌধুরী, আয়েশা রহমান পাপড়ি,  ইমরোজা চৌধুরী বেবী, পূর্বাশা কচি-কাঁচা মেলার  উপদেষ্টা- চৌধুরী মোহাম্মদ আলী জিন্নাহ, চন্দন দেব রায়, মোতাহের হোসেন মাহবুব, অধ্যাপক দিলিপ পোদ্দার ও কবি সঞ্জীব দে।
আলোচনা অনুষ্ঠান শেষে কুমিল্লা পূর্বাশা ও মধুমিতা কচি-কাঁচা মেলার শিশুশিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন মেলার কর্মী ভাই  আনাসুল ইসলাম আলিফ।
-প্রেস বিজ্ঞপ্তি।