প্রতিশোধ নিতে শিশু চাচাতো ভাইকে হত্যার পর মাটি চাপা!

প্রতিনিধি।।
দুবাইতে চাচার শাসনের প্রতিশোধ নিতে দেশে এসে চাচাতো ভাইকে হত্যার পর মাটি চাপা দেয়া হয়েছে। কুমিল্লার বরুড়া উপজেলায় এই ঘটনা ঘটে। নিখোঁজের দুদিন পর মো. ইব্রাহিম খলিলের (৭) মরদেহ বুধবার উপজেলার ভবানীপুর ইউনিয়নের এগার গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার করা হয়। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন, বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন।
ইব্রাহিম বরুড়া পৌরসভার পাঠান পাড়া এলাকার দুবাই প্রবাসী মো. মাসুদের ছেলে। সে পাঠান পাড়া আল কোরআন মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র। অভিযুক্ত আল-আমিন(২৬) ইব্রাহিমের আপন চাচা রিপন মিয়ার ছেলে। এই ঘটনার পর আল-আমিন পলাতক রয়েছে।
ওসি মো. ফিরোজ হোসেন নিহতের পরিবার ও স্থানীয়দের উদ্বৃতি দিয়ে জানান, ইব্রাহিম গত ৪ সেপ্টেম্বর মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়। তার মা জেসমিন আক্তার ৫ সেপ্টেম্বর বরুড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। গত তিনদিন ধরে নিখোঁজের সন্ধান পেতে মাইকিংও করেছে তার পরিবার। বুধবার সকালে এগার গ্রামের নির্জন একটি বাড়ির মালিক মকবুল হোসেন গিয়ে দেখতে পান নতুন মাটি। মাটি সরালে তিনি শিশুর হাত দেখতে পান। বিষয়টি স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান খলিলুর রহমানকে জানানো হয়। পুলিশ এসে মাটি সরিয়ে লাশটি উদ্ধার করে।
তিনি আরো বলেন,আল-আমিন কিছুদিন আগে দুবাই থেকে এসেছে। সেখানে তার চাচার কাছে থাকতেন আল-আমিন। কাজ না করায় চাচা মো. মাসুদ মিয়া তাকে শাসন করতেন। দেশে এসে এনিয়ে কয়েকবার মাসুদের পরিবারকে হুমকি দেয়। এঘটনায় আল-আমিন জড়িত বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।