প্রাথমিক চিকিৎসক ফাউন্ডেশন ও আইডিয়াল সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি:

চলমান করোনা ভাইরাস মহামারীর ফলে কর্মহীন- বেকার, হত- দরিদ্র ব্যক্তিদের মাঝে দেশের বিভিন্ন স্থানে বাংলাদেশ প্রাথমিক চিকিৎসক ফাউন্ডেশন ও আইডিয়াল সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গত ২৬ মার্চ থেকে এ পর্যন্ত ঢাকা, সিলেট ও কুমিল্লায় প্রায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরণ করে।
গতকাল সোমবার সকালে  সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব হাফিজ মোঃ জিলু খান ও সংগঠনের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম রিপন এর সহযোগিতায় কুমিল্লার ব্রাম্মণপাড়া উপজেলার গংগানগর – সালদানদী এলাকার শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা সদস্য মোঃ সফিকুল ইসলাম, বিশিষ্ট লেখক ও সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, আইডিয়াল সমাজ কল্যাণ সংস্থার সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, বাংলাদেশ প্রাথমিক চিকিৎসক ফাউন্ডেশনের পরিচালক মোঃ আমিনুল ইসলাম বুলবুল, ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, ২৪ ঘন্টা ডট নেট সম্পাদক বিপ্লব মেহেদী ও সংস্থার সহযোগী ইয়াছমিন আক্তার।
উল্লেখ্য, বাংলাদেশ প্রাথমিক চিকিৎসক ফাউন্ডেশন ও আইডিয়াল সমাজ কল্যাণ সংস্থা যে সকল পল্লী চিকিৎসক নিজেদের জীবনবাজী রেখে প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছেন, তাদের মাঝে পিপিই সহ অন্যান্য চিকিৎসা সামগ্রী বিতরণ করে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে সারা দেশে এসব কার্যক্রম পরিচালনা করে আসছে।