বড় শালঘর ইউপি স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন

 

অফিস রিপোর্টার।

দেবিদ্বার উপজেলার ১নং বড় শালঘর ইউনিয়ন(ইউপি) আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার তিন মাসের জন্য এই কমিটি গঠন করা হয়৷ এতে আহবায়ক মনোনিত হয়েছেন সাবেক ছাত্রনেতা মো মিয়া রুবেল, সদস্য সচিব মো শাহ আলী। উপজেলা সভাপতি মো আব্দুল মান্নান মোল্লা ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন সাক্ষরিত ২৫ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়।

দেবিদ্বার উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন জানান, ‘ আশা করি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে ও বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অগ্রণী ভূমিকা পালন করবেন৷ নবগঠিত কমিটির সকল সদস্যের প্রতি শুভেচ্ছা’।

নবনির্বাচিত কমিটির আহবায়ক মো মিয়া রুবেল বলেন, ‘আমরা সব সময় দেশের প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করেছি৷ নবগঠিত কমিটির মাধ্যমে আমরা আরো সংঘবদ্ধ। জীবন দিয়ে হলেও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে যাবো’।

নব-গঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মো. আমির হোসেন সরকার, মো. শফিকুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, মো. শাহ জালাল সরকার রনি, মো. আক্তার হোসেন, মো. শরিফুল ইসলাম, জামির হোসেন, মো. মাসুম, মো. খাইরুল, মো. জামির হোসেন, শ্রী শ্যামল চন্দ্র রায়, মো. রাকিবুল ইসলাম, ময়না বেগম, মো. আলম হাজারী, মো. রাসেল, মো. আবুল, মো. সাইদ মোবারক, মো. ইকবাল, গাজী রফিকুল ইসলাম, মো. মাসুম মিয়া, মো. জহিরুল ইসলাম, মো. সোহেল, মো. আব্দুল্লাহ হাজারী।