ব্রাহ্মণবাড়িয়ায় আনসার কমাণ্ডারের মরদেহ উদ্ধার : সন্দেভাজন দু’জন আটক

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় একটি শিল্প প্রতিষ্ঠানের নিরাপত্তা বিভাগে চাকরি করতেন আনসার কমাণ্ডার আবুল কাশেম (৫০)। নিজ কর্মস্থলের নিকটবর্তী একটি তেলের মিলের পাশে মিললো তার মরদেহ। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।
রোববার (২৬ সেপ্টেম্বর) সকালে শহরতলীর নন্দনপুরস্থ বিসিক শিল্প এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আবুল কাশেম সদর উপজেলার বুধল ইউনিয়নের সুতিয়ারা গ্রামের মৃত মন্নর আলীর পুত্র।
নিহতের পরিবার, স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, নন্দনপুরসস্থ বিসিক শিল্প নগরীর ‘আরশি মেটাল ইণ্ডাস্ট্রিজ’ নামীয় প্রতিষ্ঠানের নিরাপত্তা বিভাগে চাকরি করতেন আনসার কমাণ্ডার আবুল কাশেম। রোববার সকালে বিসিকের একটি তেলের মিলের পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এদিকে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে পুলিশ।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।’