সাংবাদিক নান্টুকে আপনজন সম্মাননা

স্টাফ রিপোর্টার।।
নিউজবাংলার বেস্ট পারফর্মার হওয়ায় সাংবাদিক মাহফুজ নান্টুকে আপনজন সম্মাননা দিয়েছে রাইজিং জার্নালিস্ট ফোরাম কুমিল্লা। মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর কিং ফিশার রেস্টুরেন্টে তাকে এ সম্মাননা দেওয়া হয়।
মাহফুজ নান্টুকে শুভেচ্ছা জানান, কুমিল্লা সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সফিকুল ইসলাম, সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল, ক্রীড়া সংগঠক বদরুল হুদা জেনু, সাপ্তাহিক আমোদ সম্পাদক বাকীন রাব্বী, এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার খায়রুল আহসান মানিক,দৈনিক আমাদের সময়,বাংলাভিশনের স্টাফ রিপোর্টার সাইয়িদ মাহমুদ পারভেজ, সাংবাদিক মাহফুজ নান্টুর সহধর্মিনী তানিয়া আক্তার,ফোরামের সাবেক সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাবেক সভাপতি তৈয়বুর রহমান সোহেল, সাংবাদিক আবুল বাশার রানা,ফোরামের সাধারণ সম্পাদক অমিত মজুমদার,সাংবাদিক মহিউদ্দিন আকাশ প্রমুখ। সঞ্চালনা করেন ফোরামের সমন্বয়কারী মহিউদ্দিন মোল্লা।
অনুষ্ঠানে বক্তারা বলেন, নান্টু সৃজনশীল কাজের মাধ্যমে নিজের গুণকে জানান দিচ্ছে। যেকোনো ঘটনার গভীরের বিষয়টি উদঘাটনের চেষ্টায় তিনি বিভোর থাকেন। এ সম্মাননা তার প্রাপ্য। এখন তাকে আরো বেশি দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।
অনুভূতি ব্যক্ত করেন সংবর্ধিত মাহফুজ নান্টু। তিনি বলেন,আমি আপ্লুত। আপনাদের স্নেহ ভালোবাসা আমাকে ঋণী করে রাখলো। দোয়া চাই যেন নিরন্তর মানুষের জন্য কাজ করে যেতে পারি। এসময় তিনি তার পরিবারের সদস্যদেরও ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে রাইজিং জার্নালিস্ট ফোরামের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।