ব্লাড ডোনেশন কুমিল্লার বিনামূল্যে ব্লাডগ্রুপিং 

মীর মারুফ তাসিন ।।
এই স্লোগান বুকে ধারন করে কুমিল্লা জেলার সুনামধন্য একটি স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাড ডোনেশন কুমিল্লা (বিডিসি) সংগঠনের পক্ষে বিনামূল্যে ব্লাডগ্রুপিং করোনা সচেতনতায় প্রচারপত্র বিতরণ করা হয়।
 শুক্রবার (২১ মে)  বুড়িচং উপজেলা ষোলনল ইউনিয়ন খাড়াতাইয়া নতুন বাজারের এই আয়োজন করা হয়।
ব্লাড ডোনেশন কুমিল্লা (বিডিসি) সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এফ.ডি. হেলাল ব্লাড ডোনেশন বিডিসি সংগঠনের পরিচালক সদস্য সাজ্জাদ মারুফের সঞ্চালনায় উপদেষ্টা মন্ডলী এবং সংগঠনের স্বেচ্ছাসেবীদের সহযোগিতা ও প্রচেষ্টার মাধ্যমে উক্ত প্রোগামটি সম্পূর্ণ হয়।
উক্ত পোগ্রামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা কৃতিসন্তান বিশিষ্ট সমাজসেবক অবসরপ্রাপ্ত মেজর জেনারেল মোস্তাফিজুর রহমান,সাবেক ডিজি ঔষধ প্রশাসন,আরো উপস্থিত ছিলেন ব্লাড ডোনেশন কুমিল্লা (বিডিসি) এর উপদেষ্টা কুমিল্লা বারের সাবেক সাধারণ সম্পাদক সাবেক পিপি এডভোকেট মাহবুবুর রাহমান ও খাড়াতাইয়া গ্রামের কৃতি সন্তান কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগে সহযোগী অধ্যাপক ড.মোহাম্মদ সোলাইমান ও বিশিষ্ট ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজসেবক হাজী বিল্লাল হোসেন ও খাড়াতাইয়া গ্রামের কৃতিসন্তান বিশিষ্ট সমাজসেবক জসিম উদ্দিন ভাই সহ ব্লাড ডোনেশন বিডিসি সংগঠনের এডমিন মডেরেটর ও সদস্যগন উপস্থিত ছিলেন।