বাখরাবাদ গ্যাসের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

বর্ণাঢ্য আয়োজনে শনিবার (১০ জুন) বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (বিজিডিসিএল) ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সকাল ১০টায় বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কর্মসূচি শুরু হয়। বিজিডিসিএলের ব্যবস্থাপনা পরিচালক শঙ্কর মজুমদারের নেতৃত্বে র‌্যালিটি কুমিল্লা নগরীর জেলা শিল্পকলা একাডেমি থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হলে গিয়ে শেষ হয়। এতে বিজিডিসিএলের মহাব্যবস্থাপকরাসহ প্রধান কার্যালয় ও অন্যান্য আঞ্চলিক অফিসের  কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন।

বিকাল ৩ টায় কোম্পানির অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন  বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব, ড. মোঃ খায়েরুজ্জামান মজুমদার। প্রতিষ্ঠাকালীন সময় থেকে বিগত ৪৩ বছর ধরে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় জেলাগুলোতে বিজিডিসিএল এর নিরবিচ্ছিন্নভাবে মানসম্মত গ্রাহক সেবা দেওয়ার ভূয়সী প্রশংসা করেন তিনি। ভবিষ্যতে বিজিডিসিএল এর ফ্রাঞ্চাইজি এলাকা আরো বিস্তৃত করার আশ্বাস দেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত সচিব ও পেট্রোবাংলার চেয়ারম্যান জনেন্দ্র নাথ সরকার । তিনি বিজিডিসিএল এর ক্রমবর্ধমান উন্নয়নের প্রশংসা করার পাশাপাশি এর ধারাবাহিকতা বজায় রাখার বিষয়ে নির্দেশনা প্রদান করেন।

সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন বিজিডিসিএলের ব্যবস্থাপনা পরিচালক শঙ্কর মজুমদার। এছাড়াও বিজিডিসিএলের প্রতিষ্ঠাকালীন ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোহাম্মাদ মহসিন, বিজিডিসিএলের পরিচালনা পর্ষদের পরিচালক যুগ্ম সচিব মোঃ জাকির হোসেন এবং অধ্যাপিকা ড. হোসনে-আরা বেগম বিজিডিসিএল এর ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজনে উচ্ছ্বাস প্রকাশ করেন।

সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান, বিজিডিসিএল পরিচালনা পর্ষদ মোঃ হুমায়ুন কবির । সভাপতি তার ভাষণে বিজিডিসিএল এর সকল কর্মকর্তা ও কর্মচারীগণের সমন্বিত কার্যক্রমের ব্যাপারে সন্তোষ প্রকাশ করেন। স্মার্ট বাংলাদেশ গড়তে বিজিডিসিএল এর তথ্য-প্রযুক্তিগত উন্নয়নের উপর গুরুত্বারোপ করার নির্দেশনা প্রদান করেন। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। -প্রেস বিজ্ঞপ্তি।